বিশেষ বিজ্ঞপ্তি

 

 

এতদ্বারা ‘দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ- এর সম্মানিত সকল সদস্য-সদস্যাবৃন্দ এবং সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ এবং ‘পাস্কা পর্ব’ উপলক্ষ্যে সোসাইটির প্রধান কার্যালয়সহ সহ সকল সেবাকেন্দ্র সমূহের কার্যক্রম ও লেনদেন নিম্নলিখিত সময়-সূচি অনুযায়ী চলবেঃ

 

  • আগামী ২৬ মার্চ, ২০২৪ খ্রিঃ তারিখ, রোজ মঙ্গলবার ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ উপলক্ষ্যে সোসাইটির প্রধান কার্যালয়সহ সকল সেবাকেন্দ্র বন্ধ থাকবে।
  • ২৭ মার্চ, ২০২৪ খ্রিঃ তারিখ, রোজ বুধবার প্রধান কার্যালয়সহ সকল সেবাকেন্দ্র যথারীতি খোলা থাকবে এবং লেনদেন সহ সকল প্রকার কার্যক্রম চলবে।
  • ‘পাস্কা পর্ব’ উপলক্ষ্যে আগামী ২৮ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ, রোজ বৃহস্পতিবার হতে ১ এপ্রিল, ২০২৪ খ্রিঃ তারিখ, রোজ সোমবার পর্যন্ত সোসাইটির প্রধান কার্যালয়সহ সকল সেবাকেন্দ্র বন্ধ থাকবে।
  • ২ এপ্রিল, ২০২৪ খ্রিঃ তারিখ রোজ মঙ্গলবার হতে প্রধান কার্যালয়সহ সকল সেবাকেন্দ্র যথারীতি খোলা থাকবে এবং লেনদেন সহ সকল প্রকার কার্যক্রম চলবে।

 

 

দৃষ্টি আকর্ষণঃ আগামী ২৭ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ মাসের শেষ কর্মদিবস হওয়ায় সম্মানিত সকল সদস্য-সদস্যাদের উক্ত তারিখের মধ্যে মার্চ মাসের সকল লেনদেন সম্পন্ন করার জন্য অনুরোধ জানানো হল।

 

 

ইমানুয়েল বাপ্পী মন্ডল
সেক্রেটারি, ব্যবস্থাপনা কমিটি
দি এমসিসিএইচএস লি

 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং পাস্কা পর্ব উপল‌ক্ষ্যে অ‌ফিস ছু‌টি ও মার্চ মা‌সের লেন‌দেন সম্প‌র্কিত বি‌শেষ বিজ্ঞ‌প্তি।

 

Our Social Media Link
Facebook page (Click)
Scroll to Top